ঢাকা, সোমবার, ৬ মে, ২০২৪

নায়ক ফেরদৌস আহমেদের নির্বাচনী প্রচারণায় হামলা

ঢাকাই সিনেমার চিত্রনায়ক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের প্রার্থী ফেরদৌস আহমেদের নির্বাচনী প্রচারণায় হামলার ঘটনা ঘটেছে। শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে সেন্ট্রাল রোডে এ ঘটনা ঘটে।


এতে কয়েকজন আহত হলেও নায়ক ফেরদৌস অক্ষত রয়েছেন।


জানা গেছে, প্রচারণা চলাকালীন সময়ে রাস্তায় অবস্থান করছিলেন নেতাকর্মীরা। নায়ক ফেরদৌস ও তার সহকারী কয়েকজন ভোট চাইতে একটি বাসায় প্রবেশ করেন। এমন সময় কয়েকজন দুষ্কৃতিকারী লাঠিসোঠা নিয়ে নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে কয়েকজন আহত হয়েছে।


এ বিষয়ে নায়ক ফেরদৌস বলেন, আমাদের নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে প্রচারণা চালাচ্ছিল। অনান্যদিন যেভাবে প্রচারে অংশ নেন, ঠিক একইভাবে আজও সেন্ট্রাল রোডে প্রচার কার্যক্রম চলছিল। আমিসহ কয়েকজন একটি বাসায় প্রবেশ করি ভোট চাইতে। এমন সয়ম বাইরে হট্টগোলের আওয়াজ শোনা যায়। পরে জানতে পারি কয়েকজন দুষ্কৃতিকারী লাঠিসোঠা নিয়ে নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে কয়েকজন আহত হয়েছে। তাদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, আমি ইতোমধ্যেই মৌখিকভাবে নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা বাহিনীকে জানিয়েছি। যথাযথ তদন্ত করে তারা ব্যবস্থা নেবে বলে আশা করছি। একইসঙ্গে এ ধরণের ঘটনা যাতে না ঘটে সেদিকে দৃষ্টি রাখতে বলেছি।


এদিন সকাল থেকেই প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়ক ফেরদৌস। ১৮ নং ওয়ার্ডে গণসংযোগ করেন আওয়ামী লীগের এই প্রার্থী। দুপুর ১২টায় সেন্ট্রাল রোডের আইডিয়াল কলেজের সামনে থেকে প্রচারণা শুরু করে অলিগলি ঘুরে বেড়ান ফেরদৌস। সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় করে নৌকা মার্কায় ভোট চান তিনি। বিজয়ী হলে ঢাকা-১০ কে স্মার্ট করে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন ফেরদৌস।

ads

Our Facebook Page